অষ্টম শ্রেণী পাশে জেলা আদালতে কর্মী নিয়োগ করা হবে, যাদের মাসিক বেতন ১৭ হাজার টাকা হবে।

পশ্চিমবঙ্গের জেলা আদালতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্য পাওয়া যাচ্ছে আজকের এই পোস্টে। পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য এটি একটি বড় সুখবর। জেলা আদালতে কর্মী নিয়োগের জন্য নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগের জন্য আবেদন জানাতে পারবেন যে কোনো ভারতীয় নাগরিক, অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার স্থায়ী বাসিন্দারা। এই পদগুলির জন্য আবেদন করতে হবে কেবলমাত্র অষ্টম শ্রেণী পাস হওয়া প্রয়োজন। আবেদনের পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হয়েছে এই নিয়োগের জন্য।

অষ্টম শ্রেণী পাশে জেলা আদালতে কর্মী নিয়োগ এর তথ্য

এই নিয়োগের জন্য পদের নাম হল Night Guard, Day Guard, এবং Gardener এবং মোট শূন্যপদ হল ১১ টি। ইচ্ছুক প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হল অষ্টম শ্রেণী পাস হওয়া এবং তাদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছর। এই পদে কর্মীদের মাসিক বেতন শুরু হবে ১৭,০০০ টাকা থেকে, যা ROPA 2019 অনুযায়ী নির্ধারিত হবে।

Court Job, Group D Recruitment, Job Vacancy, West Bengal
Court Job, Group D Recruitment, Job Vacancy, West Bengal

আবেদনের পদ্ধতি হল অফলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করা। প্রার্থীদের জন্য নির্ধারিত ঠিকানা থেকে নোটিফিকেশন ডাউনলোড করে প্রস্তাবিত আবেদন পত্রটি প্রিন্ট করে নিতে হবে। প্রিন্ট করা আবেদন পত্রে সমস্ত প্রয়োজনীয় তথ্য সঠিকভাবে পূরণ করতে হবে। আবেদন পত্রে সব তথ্য সঠিক ভাবে পূরণ করার পর প্রয়োজনীয় নথিপত্র সংগ্রহ করে সাক্ষর করে নিতে হবে। আবেদনপত্রগুলি জেলা আদালতের নির্ধারিত ঠিকানায় জমা দেওয়া যাবে।

আবেদনের শেষ তারিখ ৪ মে, ২০২৪। ইচ্ছুক প্রার্থীদের এই সময়ের মধ্যে সঠিক সময়ে আবেদন জমা দেওয়ার অনুরোধ করা হচ্ছে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা — পূর্ব বর্ধমান জেলা বিচারপতি সহ জেলা নিয়োগ কমিটি, আদালতের কম্পাউন্ড, বর্ধমান, পূর্ব বর্ধমান, পিন কোড – 713101।

Court Job, Group D Recruitment, Job Vacancy, West Bengal,

IMPORTANT LINKS

Download Fresher Recruit Test For Free TestClick Here
Other PostClick Here
Join Facebook GroupClick Here
Join Telegram ChannelClick Here
Web StoriesClick Here

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *